মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারের রিসোর্টে মা-বাবার সঙ্গে সুইমিংপুলে নেমে শিশুর মৃত্যু


প্রকাশের সময় :৭ অক্টোবর, ২০২২ ৫:৫১ : অপরাহ্ণ

কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজারের উখিয়ার ইনানীর একটি রিসোর্টের সুইমিংপুলের পানিতে ডুবে মারিয়া চৌধুরী (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর এলাকার মুজিবুর রহমানের মেয়ে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) বিকালে কক্সবাজারে উখিয়ার ইনানীর সি পার্ল রিসোর্টের সুইমিংপুলে এই ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে মুজিবুর রহমান দম্পতি সপরিবারে কক্সবাজারে ইনানীতে বেড়াতে আসেন। পরে তারা ইনানী সি পার্ল রিসোর্টের (রয়েল টিউলিপ) সুইমিংপুলে গোসল করতে নামেন। একপর্যায়ে সবার অগোচরে শিশুটি পানিতে ডুবে যায়। এ সময় তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই মো. রিপন জানান, শুক্রবার সন্ধ্যায় ইনানী থেকে এক শিশুকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

ট্যাগ :