মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার যুক্তরাজ্য থেকে আইন বিষয়ে ডিগ্রি অর্জন করে তাক লাগিয়ে দিলেন সংগীতশিল্পী সালমা


প্রকাশের সময় :৬ ডিসেম্বর, ২০১৯ ৬:৩১ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

গানের পাশাপাশি আইন বিষয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। যুক্তরাজ্যের বিপিপি বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে ‘ডিপ্লোমা ইন হাইয়ার স্টাডিজ’ ডিগ্রি অর্জন করেছেন এই জনপ্রিয় সংগীতশিল্পী।

গণমাধ্যমকে সালমা বলেন, ‘আমার জন্য এটি মারাত্মক খুশির। শত ব্যস্ততার মধ্যেও এত কঠিন একটা পড়াশোনা চালিয়ে যেতে পেরেছি। আমার এই অর্জনের সিংহভাগ কৃতিত্বের দাবিদার আমার স্বামী সানাউল্লাহ নূর সাগর। এমন স্বামী থাকলে মেয়েরা ঘরকুনো হয়ে নয়, মাথা উচু করে সমাজে কাজ করতে পারবে।’

সম্প্রতি নতুন একটি ফোকগানে কণ্ঠ দিয়েছেন সালমা। গানের শিরোনাম ‘প্রেম রসে মজায়া’। মাহমুদ মুরাদের কথায় গানটির সুর-সংগীত করেছেন আকাশ মাহমুদ। শিগগিরই গানটি ভিডিও আকারে প্রকাশ করা হবে কাঙ্গাল মুরাদ মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেল। পাশাপাশি আরও বেশ কিছু নতুন গানের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই সংগীতশিল্পী।

গান-বাজনার পাশাপাশি শিশুদের জন্য কাজ করার ভাবনা-চিন্তা থেকেই সালমা গড়ে তুলেছেন ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’। চলতি বছর ২৮ অক্টোবর ময়মনসিংহের হালুয়াঘাট বড়দাসপাড়ায় ৩০০ শিশুকে শিক্ষা উপকরণ, খাদ্যসামগ্রী ও খেলাধুলার সরঞ্জাম প্রদানের মধ্য দিয়ে এর যাত্রা শুরু হয়। সালমা জানান, আগামী ৭ ডিসেম্বর এই ফাউন্ডেশনের পক্ষ থেকে তারা যাবেন সিরাজগঞ্জে।

ট্যাগ :