মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার ভেঙে যাচ্ছে সজল-নাদিয়ার সংসার!!


প্রকাশের সময় :৩১ ডিসেম্বর, ২০১৯ ৫:৪৪ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

সজল আর নাদিয়া মিমের দুই বছরের সংসার কোনো মতেই সুখের হচ্ছে না। সারাক্ষণ এটা ওটা নিয়ে ঝগড়া লেগেই থাকে। ফলে দুজন মিলে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। নিজেদের স্বার্থেই আপসে তারা বিচ্ছেদের পথে পা রাখেন। এক ছাদের নিচের জীবন থেকে আলাদা জীবনে ভিন্ন অভিজ্ঞতা শুরু হয় দুজনের।

না, এটা বাস্তবের ঘটনা নয় এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘এতটুকুই চেয়েছিলাম’। নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বিপু পাল। এতে অভিনয় করেছেন আবদুন নুর সজল, নাদিয়া মিম, রিদুয়ানা রিদু ও শাহরিয়ার।

নাটকটি নিয়ে সজল বলেন, ‘ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করেছি। সব সময় আমি ব্যতিক্রমী গল্পে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এ নাটকটি তেমনই ভিন্ন ধারার একটি গল্প। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’

নির্মাতা বিপু পাল বলেন, ‘নাটকের গল্পটি ভিন্ন ভাবে তুলে ধরার চেষ্টা করেছি। সবাই অনেক ভালো অভিনয় করেছেন। বিশেষ করে সজল ভাইয়ের সঙ্গে কাজ করে আনন্দ পেয়েছি অনেকে। নাটকটি দর্শকেরও পছন্দ হবে বলে আমার বিশ্বাস।’

শিগগিরই একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

ট্যাগ :