মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উচ্ছ্বসিত ‘বাবা’ শাহরুখ


প্রকাশের সময় :১৮ জানুয়ারি, ২০২০ ৩:১৩ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

যত বড়ই অভিনেতা হন, তিনি তো বাবাও! পিতৃত্বের সেই বিশেষ অনুভূতি লুকিয়ে রাখলেন না বলিউড বাদশা শাহরুখ খান। স্কুলের স্পোর্টসে ছোট ছেলে আব্রাম খান মেডেল জেতার পরেই আনন্দে ফেটে পড়েন বাবা শাহরুখ। সেই ঘটনা শেয়ার করেছেন টুইটে। স্কুলে ‘স্পোর্টস মিট’ ছিলো। আর সেখানেই দৌড় প্রতিযোগিতায় অংশ নেয় আব্রাম।

সোনা না জিতলেও আব্রাম ঘরে এনেছে রূপা ও ব্রোঞ্জ পদক। ছেলের স্কুলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ। মেডেল জেতার পর ছেলেকে নিয়ে ছবিও তোলেন তিনি। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বাবা শাহরুখ লিখেছেন- ‘স্পোর্টসে আমার সোনার ছেলে রুপো আর ব্রোঞ্জ পদক জিতেছে।’ ওই পোস্টে এসেছে হাজার হাজার কমেন্ট ও লাইক। ছোট্ট আব্রামকে শুভেচ্ছা জানিয়েছেন ফ্যানরাও।

২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় আব্রামের। আরিয়ান ও সুহানার জন্মের অনেক বছর পর তৃতীয় সন্তানের জন্য চেষ্টা করলে শাহরুখপত্নী গৌরী খানের শারীরিক সমস্যা দেখা দেয়। তখনই সারোগেসির সিদ্ধান্ত নেন গৌরী-শাহরুখ। জন্মের পর থেকেই ‘টক অব দ্য টাউন’ আব্রাম।

ট্যাগ :