মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আগামী এক মাসের জন্য এলপিজির নতুন দাম ঘোষণা হবে আজ


প্রকাশের সময় :৩ ফেব্রুয়ারি, ২০২২ ৪:১৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আগামী এক মাসের জন্য এলপিজির নতুন দাম ঘোষণা করা হবে আজ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি)। বাংলাদেশ এনার্জি অ্যান্ড রেগুলেটরি কমিশন (বিইআরসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। তবে এলপিজির দাম বাড়বে না কমবে সে বিষয়ে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সৌদি আরবের রাষ্ট্রীয় তেল প্রতিষ্ঠান অ্যারামকোর ঘোষিত নতুন বছরের জানুয়ারির জন্য সৌদি সিপি অনুযায়ী ভোক্তা পর্যায়ে এলপিজির মূল্য সমন্বয় সম্পর্কে বৃহস্পতিবার দুপুর ১২টায় বিইআরসির নির্দেশনায় এলপিজির নতুন দাম ঘোষণা করা হবে।

এলপিজি সিলিন্ডারের কৃত্রিম সংকট, নেপথ্যে কারাএলপিজি সিলিন্ডারের কৃত্রিম সংকট, নেপথ্যে কারা দেশে বছরের শুরুতেই এলপিজি গ্যাসের দাম ৫০ টাকা কমিয়ে ১ হাজার ২২৮ টাকা থেকে ১ হাজার ১৭৮ টাকা করা হয়।

এদিকে প্রতিবেশী দেশ ভারত টানা দ্বিতীয় মাসে এলপিজির দাম কমিয়েছে। দেশটিতে ১৯ কেজির সিলিন্ডারপ্রতি ৯১ দশমিক ৫০ রুপি কমানো হয়েছে। জানুয়ারি মাসে দিল্লিতে এলপিজির দাম ২ হাজার ১০১ রুপি থেকে কমিয়ে ১ হাজার ৯৯৭ রুপি করা হয়। ফেব্রুয়ারিতে তা আরও কমিয়ে ১ হাজার ৯০৭ রুপি করে দেশটি।

ট্যাগ :