মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি বাংলাদেশ নামের রাষ্ট্রকেই তোয়াক্কা করে না : শিক্ষামন্ত্রী দীপু মনি


প্রকাশের সময় :৬ ডিসেম্বর, ২০১৯ ১১:২৬ : পূর্বাহ্ণ

চাঁদপুর প্রতিনিধি:

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি উচ্চ আদালতে বিএনপির হট্টগোল প্রসঙ্গে বলেছেন, ‘বিএনপি তার আচার-আচরণে সবসময়ই প্রকাশ করেছে, দেশের সংবিধান তারা বিশ্বাস করে না। তারা বাংলাদেশের আইনে বিশ্বাস করে না। সংসদকে তারা তোয়াক্কা করে না। অর্থাৎ বাংলাদেশ নামের রাষ্ট্রটিকেই তারা তোয়াক্কা করে না। এর সম্মান বা মর্যাদা তাদের কাছে বড় কোনও বিষয়ই না। তারা যে স্বাধীনতাবিরোধী চক্র সেটিই তারা সবসময় তাদের আচার-আচরণের মধ্য দিয়ে প্রমাণ করে।’

শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ১৮তম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ‘এবার আমাদের সমস্ত ফোকাস হচ্ছে শিক্ষার মানের দিকে। সে জন্য যুগোপযোগী পাঠক্রম তৈরি করা হচ্ছে। শিক্ষকদের প্রশিক্ষণ দিয়ে তৈরি করা হবে এবং শিক্ষায়তনের পরিবেশ আরও উন্নত করা হবে। এসব কিছুর মধ্য দিয়েই আমাদের শিক্ষার মান নিশ্চিত করতে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছি। আশা করছি আগামী কিছু দিনের মধ্যে তা বাস্তবায়ন শুরু হবে। ইতোমধ্যে শিক্ষার্থীদের মূল্যায়ন পদ্ধতিতেও পরিবর্তন এনেছি।’

পরে মন্ত্রী চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ট্যাগ :