মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরতালে ঢাকায় তিন বাসে আগুন


প্রকাশের সময় :২৯ অক্টোবর, ২০২৩ ৬:০৫ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আজ সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি-জামায়াত। এদিন সকালেই রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় তিনটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আর এই আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

রোববার (২৯ অক্টোবর) সকালে এ তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া শাখার প্রধান (ভারপ্রাপ্ত) শাহজাহান শিকদার।

তিনি বলেন, সকাল থেকে তিনটি জায়গায় বাসে আগুন নেভানোর কাজ করেছে ফায়ার সার্ভিস। সকাল ৯টা ৬ মিনিটে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ‘শিকড়’ পরিবহনের একটি গাড়িতে অগ্নিনির্বাপণ করে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট। সকাল ১০টা ২২ মিনিটে মোহাম্মদপুরের টাউনহল বাজারে ‘পরিস্থান’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিনির্বাপণ করে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

তিনি আরও বলেন, সকাল ১০টা ২৮ মিনিটে বংশালের তাঁতীবাজার মোড়ে ‘বিহঙ্গ’ পরিবহনের একটি বাসে আগুন লাগলে সদরঘাট ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ নিরাপত্তায় আগুন নির্বাপণ করে।

ট্যাগ :