মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভৈরবে ভয়াবহ ট্রেন দূর্ঘটনা! নিহত ২৪, আহত শতাধিক


প্রকাশের সময় :২৩ অক্টোবর, ২০২৩ ৭:৫৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের ভৈরবে যাত্রী ও পণ্যবাহী ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষে অন্তত ২৪ জন নিহত ও শতাধিক যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার পরপরই বন্ধ হয়ে যায় ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ। দুর্ঘটনা তদন্তে দুটি কমিটি গঠন করেছে রেলওয়ে। এদিকে ভৈরবের ট্রেন দুর্ঘটনায় আহত কয়েকজনকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়। এ সময় স্বজনদের আহাজারিতে সেখানকার পরিবেশ ভারি হয়ে ওঠে।

জানা গেছে, ভৈরব বাজার রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা ঢাকাগামী এগার সিন্দু নামক যাত্রীবাহী ট্রেনকে একটি মালবাহী ট্রেন সজোরে ধাক্কা দিলে যাত্রীবাহী ট্রেনের দুটি বগি উল্টে যায়। এতে যাত্রীবাহী ট্রেনের শতাধিক যাত্রীর হতাহতের ঘটনা ঘটে।

সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে চারটায় এ দুর্ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ২৪ জন নিহতের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। অনেকে এখনও উল্টে পড়া ট্রেনের নিচে চাপা পড়ে আছে। শতাধিক হতাহতের আশঙ্কা করেছে সংস্থাটি। এতে ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

ফায়ার সার্ভিস বলছে, আজ বিকেল ৩টা ৫০ মিনিটে ভৈরব বাজার রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা হয়। চট্টগ্রাম থেকে ঢাকাগামী এগারসিন্ধুর নামে একটি যাত্রীবাহী ট্রেনের সঙ্গে স্টেশনে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনের সংঘর্ষ হয়েছে। এতে যাত্রীবাহী ট্রেনের দুটি বগি উল্টে যায়। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট উদ্ধার কাজ অব্যাহত রেখেছে। হতাহতের সংখ্যা শতাধিক হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভৈরব ট্রেনের নিচে অনেক মানুষ চাপা পড়ে আছে। ক্ষতিগ্রস্ত কোচগুলোতে অনেকেই আহত অবস্থায় পড়ে আছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে পৌঁছেছে।

ট্যাগ :