মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যাংকে ঢুকে টাকা ছিনতাই, পুলিশ সদস্যসহ গ্রেফতার ৫


প্রকাশের সময় :২১ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৫৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

রাজধানীর পল্টনে আইএফআইসি ব্যাংকের ভেতরে ঢুকে টাকা জমা দিতে যাওয়া ব্যক্তিকে টেনেহিঁচড়ে বাইরে বের করে ২০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশ সদস্যসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কেড়ে নেওয়া ২০ লাখ টাকাও উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) তাদের গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে পল্টন থানায় একটি দস্যুতার মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সালাউদ্দিন।

তিনি বলেন, এ ঘটনায় দুই পুলিশ সদস্য জড়িত ছিল। তাদের গ্রেফতার করা হয়েছে। এছাড়া যে প্রতিষ্ঠানের টাকা ব্যাংকে জমা দেওয়া হচ্ছিল সেই প্রতিষ্ঠানের এক কর্মচারীকেও গ্রেফতার করা হয়েছে। সে-ই মূলত এই ঘটনার মূল পরিকল্পনাকারী এবং ২ পুলিশ সদস্য ওই ব্যক্তির কাছ থেকে (পুলিশ পরিচয়ে) টাকাগুলো কেড়ে নিয়ে চলে যায়। এছাড়া বাকি দুজন টাকা জমা দেওয়া ব্যক্তির গতিবিধি সম্পর্কে ছিনতাইয়ে সরাসরি জড়িতদের তথ্য দেয়।

দুই পুলিশ সদস্য সরাসরি এই দস্যুতার ঘটনার সঙ্গে জড়িত। তারা ডেমরা পুলিশ লাইনে দায়িত্বপ্রাপ্ত ছিলেন। তারা দুজনই কনস্টেবল পদমর্যাদার। একজন মাহবুব ও আরেকজন আসিফ। দুই পুলিশ সদস্য ছাড়া অন্য তিন জন হলো—ফুটপাতের হকার হৃদয় ও তার সহযোগী রঞ্জু। যে প্রতিষ্ঠানের টাকা জমা দেওয়া হচ্ছিল সেই প্রতিষ্ঠানের কর্মচারী সোহেলকেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সালাউদ্দিন বলেন, দুই পুলিশ সদস্যের কাছ থেকে দশ লাখ টাকা এবং যে প্রতিষ্ঠানের ব্যবসায়ীর টাকা ছিনতাই ঘটনা ঘটেছিল সেই প্রতিষ্ঠানের কর্মচারী সোহেলের কাছ থেকে দশ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

পল্টন থানা পুলিশ বলছে, আজিম উদ্দিন নামে একজন ব্যবসায়ীর কর্মচারী দুপুরে ওই ব্যাংকে ২০ লাখ টাকা জমা দিতে আসেন। এ সময় তিনি টাকা জমা দেওয়ার লাইনে দাঁড়ালে পুলিশের ইউনিফর্ম পরা দুই ব্যক্তি তাকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে গিয়ে তার কাছে থাকা ২০ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

ট্যাগ :