মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেইজবুক লাইভে এসে নিজের মাথায় নিজে গুলি করে আত্মহত্যা করলেন নায়ক রিয়াজের শ্বশুর


প্রকাশের সময় :২ ফেব্রুয়ারি, ২০২২ ৫:০১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর ধানমন্ডিতে মহসিন নামের এক ব্যবসায়ী নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে পুলিশ গেছে বলে জানা গেছে। আত্মহত্যা করা মহসিন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর।

রাজধানীর ধানমন্ডি থানা পুলিশ জানিয়েছে, মহসিন ধানমন্ডির বাসায় একাই থাকতেন। নিজের পিস্তল দিয়ে তিনি নিজের মাথায় গুলি করেছেন। বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সোয়া নয়টার দিকে মহসিন আত্মহত্যা করেন বলে জানা গেছে।

এ ঘটনা শোনার পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) আরও দু-তিনজন ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে গেছেন বলেও জানান দায়িত্বরত কর্মকর্তা। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পরিদর্শকের (তদন্ত) মুঠোফোনে কল করা হলেও তারা এ বিষয়ে পরে তথ্য দিবেন বলে জানান।

ঘটনাস্থলে গেছেন ধানমণ্ডি থানার উপপরিদর্শক (এসআই) দেবলাল। তিনি বলেছেন, ‘রিয়াজের শ্বশুর আত্মহত্যা করেছেন। তিনি ব্যক্তিগত বন্দুক দিয়ে মাথায় গুলি করেছেন বলে আমরা শুনেছি। মাত্র ঘটনাস্থলে এলাম। এখনও ওই ব্যক্তির নাম নিশ্চিত হতে পারিনি। কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানার চেষ্টা করছি।’

নয়াক রিয়াজ গনমণমাধ্যমকে জানিয়েছেন, তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। ঘটনার বিস্তারিত এখনো জানেন না তিনি।

সবশেষ রাত সাড়ে ১০টার দিকে মো. মহসীন খান নামের ওই ব্যক্তির ফেসবুক আইডির লাইভ ভিডিওতে শোনা যায়, তিনি নানা হতাশা নিয়ে ফেসবুক লাইভে আসার কারণ উল্লেখ করেন। তিনি ক্যানসার আক্রান্ত এবং একাকী হতাশায় ভুগছেন সেকথাও বলেন। এর এক পর্যায়ে তিনি নিজের পিস্তল মাথায় ঠেকিয়ে আত্মহত্যা করেন।

ট্যাগ :