মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পলিথিন কারখানার আগুন ছড়িয়ে পড়ছে আশপাশে, নিয়ন্ত্রণে ১০ ইউনিট


প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২২ ৭:১৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর চকবাজারের একটি পলিথিন কারখানায় আগুন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন ছড়িয়ে পড়ছে আশপাশে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট। সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সদর দপ্তরের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগুন লাগার ৯ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিস কাজ শুরু করে। প্রথমে ছয়টি এবং পরে আরও দুটি এরপরে আরও দুই ইউনিট বাড়িয়ে মোট ১০ ইউনিট যোগ দেয় আগুন নিয়ন্ত্রণে। ফায়ার সার্ভিসের সদর দপ্তরের কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে, আগুন নিয়ন্ত্রণের কাজ চলছে। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, লালবাগ থানার কামালবাগ এলাকার ৩ নম্বর দেবিদ্বার ঘাটসংলগ্ন ওই কারখানায় আগুন লাগে। এরপর আগুন পাশের একটি হোটেলও ছড়িয়ে পড়ে। আগুন লাগার পর পরই কারখানার ভেতর ও আশপাশের লোকজন দ্রুত সরে যায়। তবে তাৎক্ষণিভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

ট্যাগ :