মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার


প্রকাশের সময় :২১ সেপ্টেম্বর, ২০২০ ৩:৫৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ধর্ষণ মামলায় ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুরকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে প্রতিবাদ কর্মসূচি পালনকালে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, সন্ধ্যায় ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে প্রতিবাদে বিক্ষোভ করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদ। সংগঠনের নেতাকর্মীরা রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিবাদ কর্মসূচি পালন করে।

এসময় তারা দাবি করে, ষড়যন্ত্রমূলকভাবে ভিপি নুরের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানান তারা।

নুর বলেন, ছাত্রলীগের প্ররোচনায় এক ছাত্রী মিথ্যা ধর্ষণের মামলা করেছে। এই মিথ্যা মামলা দিয়ে তাদেরকে থামানো যাবে না বলে হুঁশিয়ার করেন তিনি। বলেন, যত মামলা হামলা হোক না কেন অধিকার আদায়ে রাজপথ ছাড়বো না।

এর আগে, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বাদি হয়ে রাজধানীর লালবাগ থানায় মামলাটি করেন। মামলায় নুরসহ মোট ৬ জনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন হাসান আল মামুন, নাজমুল হাসান, নুরুল হক নুর, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি। এর মধ্যে মূল অভিযুক্ত হাসান আল মামুন।

পুলিশ জানিয়েছে, রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলাটি করেছেন। চলতি বছরের ৩ জানুয়ারি নবাবগঞ্জ রোডের একটি বাসায় নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছেন ওই শিক্ষার্থী।

ট্যাগ :