মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ


প্রকাশের সময় :২০ জুলাই, ২০২২ ৬:৩৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করছে দলটি। বুধবার সকাল ১০টায় সমাবেশ শুরু হয়।

সমাবেশ স্থলে দেখা যায়, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির কয়েক হাজার নেতাকর্মী, সমর্থক রাস্তার মাঝখানে বসে এবং আশপাশে জড়ো হয়ে বিক্ষোভ করছেন। এতে করে প্রেস ক্লাবের সামনের সড়কের একপাশ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে। ফলে সদরঘাট, যাত্রবাড়ী, সায়েদাবাদ, মতিঝিল থেকে ছেড়ে আসা গণপরিবহনকে বিকল্প সড়ক ব্যবহার করতে হচ্ছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালামের সভাপতিত্বে সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সমাবেশে আসা বিএনপি নেতাকর্মীদের স্লোগানে উত্তাল প্রেস ক্লাবের সামনের সড়ক। আর অস্থায়ী মঞ্চে বক্তব্য দিচ্ছেন বিএনপি ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় নেতারা।

সমাবেশে আরও উপস্থিত আছেন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ বিভিন্ন স্তরের নেতারা।

ট্যাগ :