মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১০ মে ২০২৪ ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকার আলোচিত মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার


প্রকাশের সময় :২৭ জানুয়ারি, ২০২৪ ৫:৪৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

সাম্প্রতিক সময়ে আলোচিত রাজধানী ঢাকার গরুর মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (২৭ জানুয়ারি) রাতে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাম্প্রতিক সময়ে আলোচিত গরুর মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতাকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে, রাজধানীর শাহজাহানপুরে ৫৯৫ টাকায় মাংস বিক্রি করা ব্যবসায়ী মো. খলিলকে হত্যার হুমকি দেওয়া হয়। কম দামে মাংস বিক্রি করা বন্ধ না করলে খলিল ও তার ছেলেকে গুলি করা হত্যা করার হুমকি দেয় কয়েকজন ব্যক্তি। হুমকিতে আতঙ্কিত হয়ে শাহজাহানপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মাংস ব্যবসায়ী খলিল।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে জিডির বিষয়টি জানান শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হাফিজুর রহমান।

সে সময় তিনি বলেন, মাংস ব্যবসায়ী খলিলকে কে বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছে। এ ঘটনায় তিনি নিজের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন। পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবে।

এ বিষয়ে মাংস ব্যবসায়ী খলিল বলেন, দুটি নম্বর থেকে আমার কাছে ফোন আসে। তারা বলছে, তোর ছেলের জন্য ছয় বুলেট, তোর জন্য ছয়টা রেখেছি। কথা না শুনলে বাবা-ছেলেকে মেরে ফেলব। একা বের হতে পারছি না। পরিবারের সবাই ভয়ে আছে।

উল্লেখ্য, সারা দেশে গরু মাংসের দাম যখন ৭০০ থেকে ৭৫০ টাকা কেজি, তখন মাত্র ৫৯৫ টাকা কেজি দরে মাংস বিক্রি করে আলোচনায় আসেন খলিল। গত দুই মাস ধরে তিনি বাজারের সবচেয়ে কম দামে মাংস বিক্রি করেন।

ট্যাগ :