মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইউনিফর্মটা নেমে গেলে বুঝবেন জীবন কতটা কঠিন: ডিএমপি কমিশনার


প্রকাশের সময় :৭ ডিসেম্বর, ২০২০ ৪:৫৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থানের কথা তুলে ধরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, ‘মাদকের সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় ইতোমধ্যে অনেকের চাকরি চলে গেছে। জীবন কতটা কঠিন শরীর থেকে ইউনিফর্ম নেমে গেলে বোঝা যাবে। মাদককে না বলুন, এর থেকে সব সময় দূরে থাকুন। ’

সোমবার রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক বিশেষ কল্যাণ সভায় পুলিশ সদস্যদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে ডিএমপি কমিশনার এ কথা বলেন।

ডিএমপিতে কর্মরত পুলিশের সব ফোর্সের অসুবিধা ও নানা বিষয়ে তাদের পরামর্শ শুনতে এবং গৃহীত কল্যাণসমূহ অবহিত করতে এ বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই উল্লেখ করে শফিকুল ইসলাম বলেন, ডিএমপির তিন হাজারেরও বেশি সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে ২৪ জন সদস্য মৃত্যুবরণ করেছেন। করোনায় আক্রান্ত পুলিশ সদস্যকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে দেশের সর্বোচ্চ ভালো চিকিৎসা দেয়া হয়েছে।

ফোর্সের চিকিৎসা নিশ্চিত করতে পুলিশের মহাপরিদর্শের (আইজিপি) উদ্যোগে একটি বেসরকারি হাসপাতাল সম্পূর্ণ ভাড়া নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পুলিশ ফোর্সের সব সদস্যের কল্যাণ দেখাই আমাদের কাজ। আমরা আমাদের সামর্থ্যের সর্বোচ্চ দিয়ে পুলিশের সব সদস্যের পাশে আছে।

ট্যাগ :