মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসহনীয় গরম ও যানজটে নাকাল রাজধানীবাসী


প্রকাশের সময় :১৯ মে, ২০২২ ৭:৩৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর বিভিন্ন এলাকায় তীব্র যানজটের কারণে ঘণ্টার পর ঘণ্টা সড়কে আটকে থাকায় আজ বৃহস্পতিবার সকাল থেকে অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে রাজধানী ঢাকার যাত্রীদের।

যথাসময়ে নিজ নিজ গন্তব্যে পৌঁছানোর তাড়া থাকায় সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন কর্মস্থলগামী মানুষ এবং স্কুল, কলেজের শিক্ষার্থীরা। সেইসাথে প্রচন্ড গরমের কারণে দুর্ভোগ বেড়ে দ্বিগুন রুপ ধারণ করেছে।

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর উত্তরা থেকে মহাখালী, আগারগাঁও থেকে বিজয় সরণি, মিরপুর, বাংলামোটর ও তেজগাঁও পর্যন্ত সড়কে যানবাহন চলাচল প্রায় স্থির রয়েছে, এবং এর প্রভাব শহরের অন্যান্য এলাকায়ও তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

একটি বেসরকারি সংস্থার এক শীর্ষ কর্মকর্তা বলেন, ‘আমি সকাল পৌনে ১০টার দিকে উত্তরা থেকে প্রাইভেট কারে মালিবাগ এলাকায় অফিসে যাওয়ার জন্য রওনা দিলেও রেডিসন হোটেলে পৌঁছাতেই প্রায় এক ঘণ্টা লেগেছে।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশের একজন ঊর্ধ্বতন ট্রাফিক কর্মকর্তা বলেন, ‘সকালে বিজয় সরণি সড়কে দুটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়, এতে প্রায় তিন ঘণ্টা যান-চলাচল ব্যাহত হয়।’

ওই ট্রাফিক কর্মকর্তা জানান, সকাল ১০টার দিকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয় এবং শহরের যানজট পরিস্থিতির উন্নতি হচ্ছে।

ট্যাগ :