মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হুইপ পুত্র শারুনের বিরুদ্ধে মুনিয়ার বড় ভাইয়ের করা মামলার আবেদন আদালত কতৃক স্থগিত ঘোষণা


প্রকাশের সময় :২ মে, ২০২১ ১০:৩৪ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

ঢাকায় কলেজছাত্রী মোসারত জাহান মুনিয়ার অস্বাভাবিক মৃত্যুর ইস্যুতে মুনিয়ার বড় ভাই কতৃক কাকতালীয় ভাবে করা জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ আসনের সাংসদ সামশুল হক চৌধুরীর পুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে অভিযোগ আনা মামলার আবেদনটি রেকর্ডের পর তা স্থগিতের আদেশ দিয়েছেন ঢাকার মহানগর আদালত।

ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া এ সংক্রান্ত আবেদনটি গ্রহণ করলেও মুনিয়ার বোনের করা আত্মহত্যায় প্ররোচনার মামলার তদন্ত চলায় আপাতত এটির কার্যকারিতা স্থগিত থাকবে বলে আদেশে জানিয়েছেন।

এর আগে মুনিয়ার লাশ উদ্ধারের ৬ দিন পর রোববার (২ মে) মুনিয়ার বড়ভাই আশিকুর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে শারুন চৌধুরীর বিরুদ্ধে হত্যা মামলার আবেদন নিয়ে যান। অবশ্য হত্যামামলার আবেদনে কীভাবে হত্যা করা হয়েছে, তাতে শারুন কীভাবে জড়িত ছিল, তার বিবরণ জানা যায়নি।

আদালতের পেশকার মাসুদ পারভেজ জানান, ‘আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে গুলশান থানায় একটি মামলা হয়েছে। ওই মামলাটি বর্তমানে তদন্তাধীন। এ মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ৩০২ ধারার হত্যা মামলার আবেদনটি স্থগিত থাকবে।’

এদিকে এটিকে প্রকৃত ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার ইঙ্গিত হিসেবে দেখছেন তার বোন নুসরাত জাহান। তিনি গণমাধ্যমকে বলেন, আত্মহত্যা প্ররোচনা মামলাটি প্রায় প্রমাণিত হওয়ার পথে। আমার ভাই আশিকুর রহমান আত্মহত্যায় প্ররোচনার মামলাটিকে ভিন্ন খাতে নিতে নাজমুল করিমের বিরুদ্ধে মিথ্যা খুনের মামলার অভিযোগ এনেছেন। প্রকৃতপক্ষে আশিকুর রহমান কিছুই জানেন না। উনি কখনও কোনও দায়িত্ব পালন করেননি। মুনিয়ার অভিভাবক বলতে আমি আর আমার স্বামী। অভিভাবকের নাম করে অসৎ উদ্দেশে হঠাৎ কেন তিনি (আশিকুর রহমান) এই মামলা করতে গেলেন তা নিয়ে প্রশ্ন তোলেন নুসরাত।

নুসরাত আরও দাবি করেন, আশিকুর রহমানের সঙ্গে অনেক আগে থেকেই তাদের দুই বোনের সম্পর্কের অবনতি হয়েছে। তাদের একটি পারিবারিক মামলা আগে থেকে চলমান। এটা এখন সবার জানা।

প্রসঙ্গত, গুলশান দুই নম্বর এভিনিউয়ের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর প্লটের একটি ফ্ল্যাটে একাই থাকতেন মোসারাত জাহান মুনিয়া। চলতি বছরের মার্চ মাসে এক লাখ টাকা মাসিক ভাড়ায় তিনি ওই ফ্ল্যাটে ওঠেন। সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ওই বাসা থেকে মুনিয়ার সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে আসামি করে মামলা হয়েছে।

ট্যাগ :