মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুষ্ঠু ও সংঘাতমুক্ত নির্বাচন করতে আমরা প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশের সময় :৩০ জুলাই, ২০২৩ ২:০১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

একটি সুষ্ঠু ও সংঘাতমুক্ত নির্বাচন অনুষ্ঠানের জন্য পুরো আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রবিবার (৩০ জুলাই) বাংলাদেশে সফররত একটি আন্তজার্তিক প্রতিনিধি দল তার দপ্তরে মতবিনিময় করতে এলে তাদেরকে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যেকোনো ধরনের পরিবেশ, পরিস্থিতি মোকাবিলা করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে।

বৈঠক শেষে সংক্ষিপ্ত সংবাদ ব্রিফিংয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমেরিকা, লন্ডন, জাপান ও কোরিয়ান প্রতিনিধি ছিল। নির্বাচন কেমন হবে সেসব বিষয়ে তারা পর্যবেক্ষণ করছে। সুষ্ঠু নির্বাচনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রণালয় কি প্রস্তুতি নিয়েছে? এ বিষয়ে তারা জানতে চেয়েছেন। আমরা বলেছি আমাদের পুলিশ বাহিনী, বিজিবি, আনসার কোস্টগার্ডসহ আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত। তারা তাদের দক্ষতা, বিজ্ঞতা এবং পেশাদারিত্বে তারা এগিয়ে রয়েছে। তারা যেকোনো নির্বাচন অনুষ্ঠানে তাদের সক্ষমতা রয়েছে।

তিনি বলেন, আমাদের একাত্তরের পর থেকে এ পর্যন্ত যতগুলো নির্বাচন হয়েছে সবগুলোতে সঠিক ভূমিকা রেখেছে। সবচেয়ে বড় কথা হলো এখানে মন্ত্রণালয়ের কোনো ভূমিকা থাকবে না। মূখ্য ভূমিকায় থাকবে ইলেকশন কমিশন। তাদের তত্ত্বাধায়নেই আমাদের যত সিকিউরিটি ফোর্সগুলো থাকবে, প্রশাসনও থাকবে। আমরা আরো বলেছি, এই সময়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাউকে বদলি পদায়ন কিছুই করতে পারবে না।

ট্যাগ :