মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম’র শোক প্রকাশ


প্রকাশের সময় :১৪ জুন, ২০২০ ৫:৫৫ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম।

চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ শোক বার্তা জানান সংগঠনের নেতৃবৃন্দ। শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন তারা।

শোক বার্তায় চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি কাজী আবুল মনসুর এবং সাধারণ সম্পাদক আলীউর রহমান বলেন, রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম তাঁর পিতা জাতীয় চারনেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর মতোই স্বাধীনতার পক্ষে সবসময় রাজপথে থেকেছেন। একই সঙ্গে ১৪ দলীয় জোটের মুখপাত্র হিসেবে গণতান্ত্রিক আন্দোলনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছিলেন।

‘এর আগেও মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ এক মেধাবী ও প্রবীণ রাজনীতিবিদকে হারিয়েছে।’

অন্যদিকে বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লা ইন্তেকালে শোক প্রকাশ করেন চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম নেতৃবৃন্দ।

শোক বিবৃতিতে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম নেতৃবৃন্দ বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ট্যাগ :