মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহ আমানত বিমানবন্দরে আন্তর্জাতিক ফ্লাইট চালু হচ্ছে আজ


প্রকাশের সময় :১৭ আগস্ট, ২০২১ ১০:৩৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনা মহামারীর কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর মঙ্গলবার থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আন্তর্জাতিক ফ্লাইট ওঠানামা শুরু হচ্ছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) থেকে দেশের দ্বিতীয় বৃহত্তম এ বিমানবন্দরে পুনরায় আন্তর্জাতিক ফ্লাইট ওঠানামার বিষয়ে নির্দেশনা দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান জানান, ‘মঙ্গলবার (১৭ আগস্ট) থেকে আন্তর্জাতিক ফ্লাইট অবতরণ ও উড্ডয়নের নির্দেশনা পেয়েছি। তবে এটা নির্ভর করছে রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সসহ বেসরকারি উড়োজাহাজ কোম্পানিগুলোর ওপর। তারা যাত্রী পেলে আন্তর্জাতিক গন্তব্যগুলোতে ফ্লাইট অপারেট করবে। তবে এয়ার বাবল ফ্লাইট চলবে না।‘

তিনি বলেন, ‘কোভিড টেস্ট সনদ, করোনা ভ্যাকসিন সনদসহ করোনা পরিস্থিতিতে আরোপিত আন্তর্জাতিক নিয়ম, বিধি মেনেই ফ্লাইট অপারেট করতে হবে। আমাদের পক্ষ থেকে বিমানবন্দরে যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা রাখা হয়েছে।‘

ট্যাগ :