মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার অনুষ্ঠিত


প্রকাশের সময় :৬ ডিসেম্বর, ২০১৯ ৪:৫৬ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ঢাকায় হোটেল রেডিসনে রোটারি ইন্টারন্যাশনালের মাল্টি ডিসট্রিক্ট টিআরএফ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবারের এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টিআরএফ চেয়ারম্যান সিকে হুয়াং।

সেমিনার চেয়ারম্যান শিরিন বনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গভর্নর খায়রুল আলম, সাবেক গভর্নর ড. মীর আনিসুজ্জামান, আতাউর রহমান পীর, গভর্নর (নির্বাচিত) মো. রুবাইয়াত হোসেন, ড. বেলাল উদ্দিন আহমেদ, গভর্নর (নমিনি) মুতাসিম বিল্লাহ ফারুকী, জেলা সেক্রেটারি রফিকুল হাসান এবং অন্যান্য নেতৃবৃন্দ।

বিশ্বকে পোলিওমুক্ত করার দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার সামাজিক সংগঠন, রোটারি ইন্টারন্যাশনাল। পোলিও ছাড়াও সারা বিশ্বে আর্ত মানবতার সেবায় গত ১১৪ বছর যাবত অসংখ্য কাজে ব্যাপৃত রয়েছে রোটারি।

মাত্র ২৬.৫০ ডলার পূঁজি নিয়ে ‘রোটারি ফাউন্ডেশন’ অব রোটারি ইন্টারন্যাশনালের যাত্রা শুরু। আজ এই ফাউন্ডেশন ১.৩ বিলিয়ন ডলার সম্পদ নিয়ে বিশ্বের বৃহত্তম অলাভজনক সেবা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই অর্থ মূলত: সারা বিশ্বের ১২ লাখেরও বেশি রোটারিয়ানের নিঃস্বার্থ দান লব্ধ।

এছাড়া পোলিও নিরাময়ে এর সাফল্যে উদ্বুদ্ধ হয়ে বিল অ্যান্ড মেলিন্দা গেটস ফাউন্ডেশন এ যাবত প্রায় ৬৫০ মিলিয়ন ডলার রোটারি ফাউন্ডেশনে দান করেছে।

সেমিনারে বক্তাগন উল্লেখ করেন, বিশ্বের সর্ববৃহৎ মানবিক সংগঠন রোটারি টিআরএফের মাধ্যমে অবহেলিত মানুষের জন্য বিভিন্ন খাতে সেবা প্রদান করে যাচ্ছে।

ট্যাগ :