মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুধবার থেকে দোকানপাট-শপিংমল খোলা থাকবে সন্ধা ৭টা পর্যন্ত


প্রকাশের সময় :৩০ জুন, ২০২০ ৪:৩২ : অপরাহ্ণ

মোঃ সাজ্জাদুল ইসলামঃ

মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দোকানপাট খোলা রাখার সময় আরও ৩ ঘণ্টা বাড়িয়ে ৭টা পর্যন্ত করা হচ্ছে। মঙ্গলবার জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে একথা জানিয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, এখন যেভাবে সীমিত পরিসরে কর্মকাণ্ড চলছে আগামী ৩ আগস্ট পর্যন্ত সেভাবেই চলবে। এ বিষয়ে মানুষকে সচেতন করতে স্বাস্থ্যসেবা বিভাগ এবং তথ্য মন্ত্রণালয় প্রচার-প্রচারণা চালাবে।

করোনা মহামারির মধ্যে দেশের অর্থনীতি ও মানুষের জীবন-জীবিকার স্বার্থে টানা ৬৬ দিন সাধারণ ছুটি শেষে সবকিছু সীমিত পরিসরে খুলে দেয়া হয়। এক্ষেত্রে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানাসহ বেশকিছু নির্দেশনা দেয়া হয়। এরমধ্যে দোকানপাট খোলা রাখার সময় দেয়া হয় সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। কিন্তু এবার এই সময় আরও তিন ঘণ্টা বাড়িয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত করা হয়েছে।

এ বিষয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, সার্বিক বিষয় বিবেচনা করে দোকানপাট খোলা রাখার সময় তিন ঘণ্টা বাড়ানো হয়েছে। এসব বিষয়ে আদেশ জারি করা হবে। সেখানে বিস্তারিত দিকনির্দেশনা দেয়া হবে বলেও জানান তিনি।

ট্যাগ :