মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ বার কাউন্সিলের আইনজীবী অন্তর্ভুক্তির লিখিত পরীক্ষা স্থগিত


প্রকাশের সময় :২০ সেপ্টেম্বর, ২০২০ ৫:৫৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বাংলাদেশ বার কাউন্সিলের আইনজীবী অন্তর্ভুক্তির লিখিত পরীক্ষা। তবে তা স্থগিত করা হয়েছে। এ বিষয়ে নোটিশ জারি করে বাংলাদেশ বার কাউন্সিলের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

রোববার (২০ সেপ্টেম্বর) বার কাউন্সিলের হিউম্যান রাইটস অ্যান্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর অ্যাডভোকেট মো. মোখলেছুর রহমান বাদল এ তথ্য জানান।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) যে সকল কর্মচারীরা পরীক্ষার সময় কাজ করবেন তাদের সমস্যার কারণে আপাতত স্থগিত করা হয়েছে। কিন্তু পরবর্তী দিন ঠিক করা হয়নি।

পরীক্ষা সংক্রান্ত গঠিত এনরোলমেন্ট কমিটি পরীক্ষার পরবর্তী তারিখ নির্ধারণে আলোচনা সাপেক্ষে দ্রুত তারিখ ঘোষণা করবে। এছাড়া পরীক্ষা স্থগিতের বিষয়ে বার কাউন্সিলের ওয়েবসাইটে নোটিশ প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

এর আগে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ২৭ জুলাই বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ১৩ হাজার শিক্ষার্থীর লিখিত পরীক্ষার নেয়ার জন্য আগামী ২৬ সেপ্টেম্বর দিন নির্ধারণ করা হয়েছিল।

ট্যাগ :