মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ থেকে কর্মী নিতে চায় কাতার


প্রকাশের সময় :২২ আগস্ট, ২০২২ ৪:৫৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চিকিৎসা, আতিথেয়তা, ড্রাইভিং ও আইটি খাতে বাংলাদেশ থেকে দক্ষ ও আধা দক্ষ কর্মী নিতে চায় কাতার।

রোববার (২১ আগস্ট) পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে এক বৈঠকে কাতারের শ্রমমন্ত্রী ড. আলী বিন সাঈদ বিন আল সামিক আল মারি এ কথা জানান।

কাতারের শ্রমমন্ত্রী দেশটিতে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির প্রতি সন্তোষ প্রকাশ করেন। তিনি বাংলাদেশের পাশাপাশি কাতারের অর্থনীতির উন্নয়নে বাংলাদেশি প্রবাসীদের ভূমিকার প্রশংসা করেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন অভ্যন্তরীণ ও বিদেশে ক্রমবর্ধমান চাহিদা মেটাতে দক্ষতা উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ সরকারের গৃহীত উদ্যোগ সম্পর্কে কাতারের শ্রমমন্ত্রীকে অবহিত করেন। তিনি বাংলাদেশে এলএনজি সরবরাহে কাতার সরকারের সহযোগিতার প্রশংসা করেন।

পররাষ্ট্রমন্ত্রী আফগানিস্তান, ফিলিস্তিন, চাঁদ এবং সুদানে মধ্যস্থতার জন্য কাতারের ভূমিকার প্রশংসা করেন। তিনি রোহিঙ্গা সমস্যা সমাধানে কাতার সরকারের রাজনৈতিক ও অর্থনৈতিক সহায়তার অনুরোধ জানান।

কাতারের শ্রমমন্ত্রী কোভিড মহামারি সত্ত্বেও বাংলাদেশের স্থিতিশীল উন্নয়নের প্রশংসা করেন।

মোমেন বাণিজ্য ও বিনিয়োগের সুযোগ তুলে ধরে বাংলাদেশে কাতারি বিনিয়োগের অনুরোধ জানান। মোমেনের অনুরোধের পরিপ্রেক্ষিতে কাতারের শ্রমমন্ত্রী জানান, তার দেশ বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা যাচাই-বাছাই করবে।

ট্যাগ :