মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্ষিয়ান রাজনীতিবিদ এবং সাবেক মন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে কাউন্সিলর জাবেদের শোক প্রকাশ


প্রকাশের সময় :১০ জুলাই, ২০২০ ৩:২০ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী, এডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

শুক্রবার (১০ জুলাই) পাঠানো এক শোক বার্তায় কাউন্সিলর জাবেদ বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুন ১/১১ এর সময়ে আইনি লড়াইয়ের মাধ্যমে আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারামুক্তির জন্য অগ্রণী ভূমিকা পালন করেন।

তিনি দলের দুঃসময়ে নেতাকর্মীদের আইনী সহায়তা প্রদান করেছেন। তার মৃত্যুতে জাতি একজন দক্ষ ও সৎ নেত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগ এক পরীক্ষিত ও বিশ্বস্ত যোদ্ধা হারালো। বাংলাদেশ আওয়ামীলীগ এ দেশের সাধারণ মানুষ আজীবন সম্মানের সাথে এই ত্যাগী এবং আদর্শবান নেত্রীকে স্মরণ রাখবে।

কাউন্সিলর মোহাম্মদ জাবেদ সাবেক মন্ত্রী এবং সংসদ সদস্য সাহারা খাতুনের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ট্যাগ :