মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্ষিয়ান রাজনীতিবিদ এবং সাবেক মন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে হাসান মাহমুদ চৌধুরী সিআইপির শোক প্রকাশ


প্রকাশের সময় :১১ জুলাই, ২০২০ ৪:৫৩ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী এবং সংসদ সদস্য এডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যাবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক শিক্ষানুরাগী, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির সভাপতি, কাশেম-নূর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান দানবীর আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি।

শুক্রবার (১০ জুলাই) পাঠানো এক শোক বার্তায় আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুন ১/১১ এর সময়ে আইনি লড়াইয়ের মাধ্যমে আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারামুক্তির জন্য অগ্রণী ভূমিকা পালন করেন।

তিনি দলের দুঃসময়ে নেতাকর্মীদের আইনী সহায়তা প্রদান করেছেন। তার মৃত্যুতে জাতি একজন দক্ষ ও সৎ নেত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগ এক পরীক্ষিত ও বিশ্বস্ত যোদ্ধা হারালো।

আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সাবেক মন্ত্রী এবং সংসদ সদস্য সাহারা খাতুনের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ট্যাগ :