মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রায় আধা কিলোমিটার হেঁটে টুঙ্গিপাড়া আ. লীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রকাশের সময় :২ জুলাই, ২০২৩ ২:৫৮ : অপরাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি:

নিজ বাড়ি থেকে গাড়িতে নয় আধা কিলোমিটার পথ পায়ে হেঁটে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে যান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দুই দিনের গোপালগঞ্জ সফরের দ্বিতীয় দিন রবিবার (২ জুলাই) সকালে প্রধানমন্ত্রী পায়ে হেঁটে যারার জন্য আশপাশের বিষয়ে খোঁজ খবর নেন।

আধা কিলোমিটার পথ পায়ে হেঁটে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছে স্থানীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময় উষ্ণ অভ্যর্থনা, হর্ষধ্বনি আর স্লোগানে-মিছিলে বঙ্গবন্ধুকন্যাকে বরণ করে নেয় স্থানীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ। এরপর প্রধানমন্ত্রী মতবিনিময় সভায় যোগ দেন।

সূচনা বক্তব্যে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আসনের সংসদ সদস্য শেখ হাসিনা তার নির্বাচনী এলাকার জনগণকে কৃতিত্ব দিয়ে বলেন, তারা তার দায়িত্ব কাঁধে নিয়েছেন। বাংলাদেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে তাকে আরও সময় দিতে হবে। সাধারণত, অন্যান্য নির্বাচনী এলাকার সংসদ সদস্যরা শুধুমাত্র তাদের নিজ নিজ নির্বাচনী এলাকার দেখাশোনা করেন। আমাকে ৩০০টি নির্বাচনী এলাকায় উন্নয়নের জন্য কাজ করতে হয়। কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার বাসিন্দারা তার নির্বাচনী এলাকার দায়িত্ব নেয়ায় আমি তা করতে পেরেছি।

এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (১ জুলাই) দুই দিনের সফরে তার নিজ জেলা গোপালগঞ্জে পৌঁছান। শনিবার সকালে প্রধানমন্ত্রী মোটরশোভাযাত্রাসহ তার সরকারি বাসভবন গণভবন থেকে সড়কপথে গোপালগঞ্জের উদ্দেশে রওনা হন। রোববার বিকেলে তিনি টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

ট্যাগ :