মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতা


প্রকাশের সময় :২৫ সেপ্টেম্বর, ২০২০ ৪:২৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক এবং বর্তমান সমাজকল্যাণমন্ত্রীর একমাত্র পুত্র রাকিবুজ্জামান আহমেদ-এর উদ্যোগে আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এক অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। প্রতিযোগিতায় যেকোনো বাংলাদেশি নাগরিক অংশগ্রহণ করতে পারবেন।

২১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অনলাইন কুইজ প্রতিযোগিতা শেষ হবে ২৮ তারিখ সন্ধ্যা ৬টায়। ৮ দিনব্যাপী এই কুইজ প্রতিযোগিতা ইতোমধ্যে সারাদেশে ব্যাপক সাড়া ফেলেছে।

এতে বিজয়ী ৩০ জনকে দেওয়া হবে আকর্ষণীয় পুরস্কার। এর অধিক বিজয়ী হলে লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচিত করা হবে। প্রথম পুরস্কার হিসেবে রাখা হয়েছে ল্যাপটপ।

এ আয়োজনের বিষয়ে রাকিবুজ্জামান আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জীবনের পুরোটা সময়ই এই দেশের মানুষের জন্য উৎসর্গ করেছেন। তাই তার জন্মটি আমাদের জন্য তাৎপর্যপূর্ণ। অথচ তিনি নিজে তার জন্মদিন পালন করেন না। এ কারণে দিনটিকে স্মরণীয় করে রাখতেই এই উদ্যোগটি নিয়েছি।’

এই উদ্যোগের ফলে দেশের মানুষ বিশেষ করে তরুণ প্রজন্ম বাংলাদেশ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনা সম্পর্কে জানার সুযোগ পাবে বলেও মন্তব্য করেন তিনি।

ট্যাগ :