মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতা হবে চমৎকার


প্রকাশের সময় :১৯ আগস্ট, ২০২৩ ৮:৪৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে উন্নয়ন-অগ্রগতি করেছে তাতে এই সরকারের ধারাবাহিকতা দেখতে পারাটা চমৎকার হবে বলে মনে করছেন যুক্তরাষ্ট্রের রিপাবলিকান কংগ্রেসম্যান এন্ড্রু গারবারিনো।

একটি মতবিনিময় সভায় তিনি বলেছেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে বাংলাদেশ যে কৃতিত্ব দেখিয়েছে তা অনুকরণীয়। আর বাংলাদেশের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র। তবে তার জন্য প্রয়োজন শক্তিশালী গণতন্ত্র বজায় রাখা।

এন্ড্রু গারবারিনো ডেমোক্রেট প্রধান নিউইয়র্কের রিপাবলিকান কংগ্রেসম্যান। একদিন আগেই বাংলাদেশ ককাসের সদস্য হয়েছেন অভিজ্ঞ এই রাজনীতিবিদ।

পরেরদিন শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্কে ফ্রেন্ডস অব বাংলাদেশ আয়োজিত একটি মতবিনিময় সভায় যোগ দেন তিনি। সভার প্রায় পুরোটা জুড়ে থাকে বাংলাদেশে নির্বাচন প্রসঙ্গ।

কংগ্রেসম্যান বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ যে উন্নতি অর্জন করেছে, তাতে এই সরকারের ধারাবাহিকতা দেখাটা হবে চমৎকার।

জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে বাংলাদেশের অংশগ্রহণের প্রশংসা করে তিনি বলেন, এই ধারা বজায় রাখতে হবে।

যুক্তরাষ্ট্রের এই আইন প্রণেতা বলেন, বর্তমান সরকারের সময়ে জঙ্গি ও সন্ত্রাস দমনে বাংলাদেশ যে কৃতিত্ব দেখিয়েছে, তা অনুকরণীয়। তিনি বলেন, বাংলাদেশের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র।

জানুয়ারিতে হতে যাওয়ার বাংলাদেশের জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমেরিকার বর্তমান সরকারের নীতির বিষয়ে খোঁজ নেয়ার কথাও জানান তিনি। আলোচনায় রোহিঙ্গা ইস্যু নিয়েও কথা বলেন এই কংগ্রেসম্যান।

এসময় বাংলাদেশি কমিউনিটির পক্ষে মোরশেদ আলম, সৈয়দ মোহাম্মদ উল্লাহ সহ অন্যরা বক্তব্য রাখেন।

ট্যাগ :