মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রতিবাদ বিক্ষোভের ঘটনায় ‘শিশুবক্তা’ রফিকুলসহ আটক ৩৩


প্রকাশের সময় :২৫ মার্চ, ২০২১ ১২:৪৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে মতিঝিল এলাকায় বিক্ষোভ ও সংঘর্ষের ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুরে ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলামসহ ৩৩ জনকে আটক করেছে পুলিশ। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) সৈয়দ নুরুল ইসলাম।

ডিসি নুরুল ইসলাম বলেন, কোনো ধরনের অনুমতি না নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হকের লোকজন মতিঝিল এলাকায় বিক্ষোভ করেন। এ সময় বাধা দিলে পুলিশকে লক্ষ্য করে হামলা করেন নুরুল হকের লোকজন। এতে পুলিশের সাতজন সদস্য আহত হয়েছেন। চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে ৩৩ জনকে। এদের মধ্যে আছেন ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম।

নুরুল হকের নেতৃত্বে পুলিশের ওপর হামলা করা হয়েছে উল্লেখ করে ডিসি নুরুল ইসলাম বলেন, ‘নুরের নেতৃত্বে এই বিক্ষোভ, পুলিশের ওপর হামলা হয়েছে। আমরা নুরকে খুঁজছি।’

তবে নুরুল হকের দলের ছাত্রসংগঠন ছাত্র অধিকার পরিষদের ঢাকা মহানগর দক্ষিণের সহসভাপতি ফাতিমা তাসনিম বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে আমরা মতিঝিল এলাকায় শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল করছিলাম। কোনো রকম উসকানি ছাড়াই পুলিশ আমাদের ওপর লাঠিচার্জ করে, মারধর করে, রাবার বুলেট ছোড়ে। ঘটনাস্থল থেকে পুলিশ ছাত্র অধিকার, যুব অধিকারসহ তাদের সংগঠনের ৩৫ থেকে ৪০ জনকে গ্রেপ্তার করে।’

ফাতিমা তাসনিম আরও বলেন, পুলিশের মারধরের শিকার হয়ে নুরুল হক নুরসহ তাঁদের দলের ৪০ থেকে ৫০ জন আহত হয়েছেন। এঁদের মধ্যে কয়েকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। বাকিরা চিকিৎসা নিচ্ছেন গণস্বাস্থ্য নগর হাসপাতালে।

ট্যাগ :