মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের ‘মুভমেন্ট পাস’ পেতে ৩২ ঘন্টায় প্রায় ৮ কোটি আবেদন


প্রকাশের সময় :১৫ এপ্রিল, ২০২১ ৪:৪৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

লকডাউন চলাকালে যান চলাচল নিয়ন্ত্রণ ও মানুষের জরুরি প্রয়োজনে যাতায়াতের জন্য পুলিশের উদ্যোগে চালু হওয়া ‘মুভমেন্ট পাস’ ওয়েবসাইটটি চালু করার পর প্রথম ৩২ ঘণ্টায় পৌনে ৮ কোটির বেশি মানুষ আবেদন করেছে।

বুধবার (১৪ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ পুলিশ।

ওয়েবসাইটে প্রাপ্ত ডাটাবেজ পর্যালোচনায় দেখা যায়, গতকাল ১৩ এপ্রিল সকাল ১১ টার সময় এটি উদ্বোধন করা হয়। ১৪ এপ্রিল সন্ধ্যা ৭টা পর্যন্ত ওই ওয়েবসাইটে মোট ৭ কোটি ৮০ লক্ষ ৩৬ হাজার ৯৯৪ টি আবেদন জমা পড়েছে। সে হিসাবে, প্রতি মিনিটে ৪০ হাজার ৬৪৪ টি আবেদন জমা হচ্ছে।

গত ৩২ ঘন্টায় ৩ লাখ ৯ হাজার ৪৭৮ জন ব্যক্তির মুভমেন্ট পাসের আবেদন রিভিউ করা হয়েছে। তাদের প্রদত্ত তথ্যের বিশ্লেষণ করে ২ লাখ ৪৪ হাজার ৫১৪ জনকে মুভমেন্ট পাস ইস্যু করা হয়েছে।

উল্লেখ্য, একটি নির্দিষ্ট সময় ও নির্দিষ্ট গন্তব্যের জন্য এই ‘মুভমেন্ট পাস’ ইস্যু করা হয়। ওই সময় অতিবাহিত হলে কিংবা নির্ধারিত গন্তব্য থেকে অন্য কোথাও যেতে হলে পুনরায় এই মুভমেন্ট পাস ইস্যু করতে হবে। এই পাস কেবমমাত্র জরুরি প্রয়োজনে ব্যবহারযোগ্য।

ট্যাগ :