মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশকে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে সরকারি নির্দেশনা মানতে বললেন আইজিপি


প্রকাশের সময় :২১ এপ্রিল, ২০২২ ৯:৩১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে পুলিশ সদস্যদের সরকারি নির্দেশনা মেনে চলার নির্দেশ দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। এর আগে গত বছরের সেপ্টেম্বরে ঢাকা মহানগর পুলিশ একই ধরনের নির্দেশনা জারি করেছিল। সে সময় পুলিশের পোশাক পরে টিকটক, লাইকিতে ভিডিও আপলোড করা ও ফেসবুকে বিতর্কিত মন্তব্য করতে নিষেধ করা হয়েছিল পুলিশ সদস্যদের।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরের সম্মেলনকক্ষে সব মেট্রোপলিটন, রেঞ্জ ও জেলা পুলিশ সুপার এবং বিশেষায়িত ইউনিটের কর্মকর্তাদের সঙ্গে এক ভার্চ্যুয়াল সভায় বেনজীর আহমেদ ওই নির্দেশনা দিয়েছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে পুলিশ সদর দপ্তর।

সরকারি কর্মকর্তা ও পুলিশ সদস্যদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারের নির্দেশিকা আছে। বৃহস্পতিবারের সভায় আবার এ নির্দেশনার কথা মনে করিয়ে দেন পুলিশ মহাপরিদর্শক।

বিপণিবিতান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানকেন্দ্রিক নিরাপত্তায় পোশাকধারী পুলিশের পাশাপাশি নারী পুলিশ ও সাদা পোশাকে পুলিশ মোতায়েন থাকবে বলে সভায় জানানো হয়। বড় ধরনের আর্থিক লেনদেন বা অর্থ পরিবহনের ক্ষেত্রে ‘মানি এস্কর্ট’ দেওয়ার বিষয়েও সিদ্ধান্ত হয়েছে। এ ছাড়া জাতীয় ঈদগাহসহ দেশের প্রধান প্রধান ঈদ জামাতস্থলের নিরাপত্তা নিশ্চিত করার সিদ্ধান্ত গৃহীত হয় সভায়।

জীবনের ঝুঁকি নিয়ে বাস–ট্রেনের ছাদে ও নৌযানে অতিরিক্ত যাত্রী হয়ে ভ্রমণ না করার জন্য যাত্রীসাধারণের প্রতি অনুরোধ জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

সভায় অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মইনুর রহমান চৌধুরী, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এম খুরশীদ হোসেন, উপমহাপরিদর্শক ওয়াই এম বেলালুর রহমান, উপমহাপরিদর্শক মো. হায়দার আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ :