মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২২ মে ২০২৪ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে অটোরিকশা-পিকআপ মুখোমুখি সংঘর্ষে একজন নিহত


প্রকাশের সময় :১০ ডিসেম্বর, ২০২৩ ৯:৫৮ : পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও মালবাহী পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশায় থাকা ফখরুল ইসলাম (৫৫) নামের এক যাত্রী নিহত ও আরও তিন যাত্রী আহত হয়েছেন।

রবিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মধ্যম চরউরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফখরুল ইসলাম লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলম মিয়ার ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে অটোরিকশাযোগে রামগতি থেকে সোনাপুর বাজারের উদ্দেশে আসছিলেন ফখরুল ইসলামসহ কয়েকজন যাত্রী। সকাল সাড়ে ৮টার দিকে তাদের অটোরিকশাটি মন্নান নগর চৌরাস্তা পার হয়ে নোয়াখালী ইউনিয়নের মধ্যম চরউরিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে গুরুতর আহত হন সিএনজিতে থাকা চার যাত্রী। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফখরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় পরবর্তী সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগ :