মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

নীতিমালা পাশ হলেই রাজাকারের তালিকা প্রকাশ: মুক্তিযুদ্ধমন্ত্রী


প্রকাশের সময় :৬ জানুয়ারি, ২০২৩ ৩:১৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিভিন্ন সীমাবদ্ধতা থাকায় সরকার রাজাকারের তালিকা প্রকাশ করতে পারেনি। তবে তালিকা প্রণয়নে কমিটি করা হয়েছে। নীতিমালা সংসদে পাশ হলেই তালিকাটি প্রকাশ করা হবে।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে ফেনীর দাগনভুঁইয়া উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের রঘুনাথপুর দারুল উলুম মহিউচ্ছুন্নাহ মাদরাসায় ইসলামি সম্মেলনে বক্তব্য শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় মুক্তিযুদ্ধমন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধাদের যাচাই-বাচাই শেষ। এখন আপিলের শুনানি চলছে। তালিকা নামভুক্ত করতে অনৈতিক সুবিধা গ্রহণের কোনো অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও ভাতা গ্রহণকারী ভুয়া মুক্তিযোদ্ধাদের শাস্তির ব্যবস্থা না হলেও ভাতা ফেরত নেয়া হবে।

ওই মাদরাসার নবম আন্তর্জাতিক ইসলামি সম্মেলনে জুমার নামাজে খুতবা দেন ও ইমামতি করেন পবিত্র মক্কা শরীফের মসজিদে রেফায়ির খতিব শায়েখ মুতাসিম বিল্লাহ রা’ফাত। এদিন জুমার নামাজে প্রায় অর্ধ লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন।

ট্যাগ :