মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশজুড়ে বাড়ছে শীতের তীব্রতা, হাসপাতালে বাড়ছে শিশু রোগী


প্রকাশের সময় :১৭ ডিসেম্বর, ২০২২ ৭:৫৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

সারা দেশে তাপমাত্রা কিছুটা কমে ধীরে ধীরে শীতের তীব্রতা অনুভূত হচ্ছে। দেশের বিভিন্ন জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ। আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায় ৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। শীত বাড়ার সঙ্গে সঙ্গে স্থবির হয়ে পড়ছে জনজীবন। ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে বাড়ছে শিশু রোগীর সংখ্যা।

পৌষের শুরুতেই মৃদু শৈত্যপ্রবাহের ফলে চুয়াডাঙ্গায় শীতের তীব্রতা বেড়েছে। ঘন কুয়াশার কারণে বাস-ট্রেনসহ যান চলাচলও বিঘ্নিত হচ্ছে। কুয়াশার সাথে বইছে কনকনে ঠান্ডা বাতাস। এতে দুর্ভোগ বেড়েছে খেটে খাওয়া মানুষের।

রাজশাহীতে কুয়াশার কারণে ব্যাহত হচ্ছে যান চলাচল। রাজশাহীতে তাপমাত্রা নেমেছে ১০ এর ঘরে। শীত আর কুয়াশার কারণে ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হচ্ছে শিশুরা।

এদিকে সকাল থেকে রংপুর ও আশেপাশের জেলাগুলোতে সূর্যের দেখা মেলেনি। সেই সাথে শুরু হয়েছে কনকনে হিমেল বাতাস। ফলে এ এলাকায় শীতের প্রকোপ কিছুটা বেড়েছে। দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের দুর্ভোগ বেড়েছে। কুয়াশার চাদরে ঢাকা পড়ছে দিনাজপুর। সকাল পর্যন্ত কনকনে শীত ও হিমেল হাওয়া বইছে। মানুষের স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত হচ্ছে।

হাড় কাঁপানো শীত আর ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে উত্তরের জেলা গাইবান্ধা। গত তিনদিন যাবত এ জেলায় শীতের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। তবুও থেমে নেই জীবন সংগ্রামে প্রতিনিয়ত যুদ্ধ করে খেটে খাওয়া মানুষের পথচলা।

ট্যাগ :