মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুদকের মামলায় তেজগাঁও থানা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী গ্রেফতার


প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০২২ ৩:২৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর তেজগাঁও থানা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী (ক্যাশ) মো. আনিসুর রহমানকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সরকারি কোষাগার থেকে অবৈধভাবে ৪৩ কোটি ৬৭ লাখ ৫৩ হাজার ৪১৫ টাকা আত্মসাতের অভিযোগে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে তেজগাঁওয়ের অফিস থেকে তাকে গ্রেফতার করে দুদকের একটি টিম।

গ্রেফতারের পর দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা আরিফ সাদেক জানান, গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এবং নার্সিং কলেজ প্রকল্প পরিচালকের কর্মকর্তার সইয়ে তৈরি করা তিনটি ভুয়া বিল রাজধানীর সেগুনবাগিচার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের হিসাব ভবনের চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসারের কার্যালয়ে দাখিল করে অবৈধভাবে পাশ করিয়ে নেয়। এরপর ২১ কোটি ৮৩ লাখ ২৮ হাজার ৫১২ টাকা সরকারি কোষাগার থেকে উঠিয়ে আত্মসাৎ করে। এ অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এছাড়া সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ ও ৫০০ শয্যার মেডিক্যাল কলেজ হাসপাতাল স্থাপন শীর্ষক প্রকল্প পরিচালকের সইয়ে প্রস্তুত করা ৪টি ভুয়া বিল অবৈধভাবে পাস করিয়ে নেয়। এরপর অবৈধভাবে ২১ কোটি ৮৪ লাখ ২৪ হাজার ৯০৩ টাকা সরকারি কোষাগার থেকে তুলে আত্মসাৎ করেন। গত ২৩ অক্টোবর এই অভিযোগে মামলা দায়ের করা হয়।

এ দু’টি মামলায় তেজগাঁও থানা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী (ক্যাশ) মো. আনিসুর রহমানসহ (৪৭) তিন জনকে আসামি করা হয়। অন্য দু’জন হচ্ছেন— বড় মগবাজার এলাকার দিলু রোডের এম জাহান ট্রেডার্সের মো. মহসীন আলী (৪২) এবং মিরপুর পল্লবীর গ্রিন ট্রেডার্সের স্বত্বাধিকারী মাহফুজ হুদা সৈকত (৩৫)। মামলা দু’টো তদন্ত করেন দুদকের উপপরিচালক এস এম এম আখতার হামিদ ভূঞা।

ট্যাগ :