মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

থাইল্যান্ড থেকে সিকদার গ্রুপের দুই সহোদরের আগাম জামিনের আবেদন


প্রকাশের সময় :১৯ জুলাই, ২০২০ ৬:২৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

হত্যাচেষ্টা মামলায় থাইল্যান্ড থেকে সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদার আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন জানিয়েছেন। রবিবার (১৯ জুলাই) তাদের আবেদনটি শুনানির জন্য হাইকোর্টের কার্যতালিকায় (কজ লিস্ট) রাখা হয়েছে। সে অনুসারে জামিন আবেদনের ওপর আগামীকাল সোমবার (২০ জুলাই) বিচারপতি মো. আশরাফুল কামালের নেতৃত্বাধীন ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে শুনানি অনুষ্ঠিত হবে।

ছবিঃ রন হক সিকদার ও দিপু হক সিকদার

আদালতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আসামিদের জামিন আবেদনের শুনানি করবেন সিনিয়র অ্যাডভোকেট আজমালুল হোসেন কিউসি। এ সময় বিদেশ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দুই ভাই ভার্চুয়াল কোর্টে আত্মসমর্পণ করবেন।

এর আগে বেসরকারি এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় ১৯ মে মামলা করে ব্যাংক কর্তৃপক্ষ।

মামলার বিবরণীতে বলা হয়েছে, গত ৭ মে রন ও দিপু এক্সিম ব্যাংকের এমডি মুহাম্মদ হায়দার আলী মিয়া ও অতিরিক্ত এমডি মুহাম্মদ ফিরোজ হোসেনকে একটি অ্যাপার্টমেন্টে বন্দি করে এবং তাদের গুলি করে হত্যা করার চেষ্টা করা হয়।

ওই ঘটনার পর থেকেই রন হক ও দিপু হক পলাতক রয়েছেন। পরে নিজেদের চার্টার্ড বিমানে করে তারা থাইল্যান্ডে পাড়ি জমান। সেখান থেকেই তারা আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন জানায়।

ট্যাগ :