মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডেপুটি স্পিকারের সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ


প্রকাশের সময় :৮ ডিসেম্বর, ২০২২ ৩:২৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সংসদ ভবনে ডেপুটি স্পিকারের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে বাংলাদেশ-নেপাল বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, সংসদীয় কূটনীতি-সফর বিনিময়, বাংলাদেশের চলমান উন্নয়ন, আঞ্চলিক সহযোগিতা, দুদেশের অর্থনৈতিক উন্নয়ন ও ব্যবসা-বাণিজ্যের প্রসার প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করেন তারা।

ডেপুটি স্পিকার বলেন, নেপাল বাংলাদেশের খুবই ভালো বন্ধু। মুক্তিযুদ্ধের সময় নেপাল আমাদের পাশে ছিল। বাংলাদেশ-নেপালের সংসদীয় সম্পর্ক আরও বাড়ানো যেতে পারে। নেপালের সঙ্গে আমাদের সাংস্কৃতিক ও পরিবেশগত অনেক মিল রয়েছে। দুদেশের অর্থনৈতিক উন্নয়নে আমদানি ও রপ্তানি বাড়ানো যেতে পারে।

বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করে রাষ্ট্রদূত বলেন, গত ৩০ থেকে ৪০ বছরে বাংলাদেশের অনেক উন্নতি সাধিত হয়েছে। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অসাধারণ অগ্রগতি সারাবিশ্বে উন্নয়নের মডেল হিসেবে গণ্য হচ্ছে। নেপাল বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। দুদেশের মানুষের খাদ্যাভ্যাস, সংস্কৃতি, ভাষা ইত্যাদি বিষয়ে যথেষ্ট মিল রয়েছে।

দক্ষিণ এশীয় দেশগুলোর মধ্যে আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধি ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে নেপাল কাজ করছে বলেও জানান রাষ্ট্রদূত।

ট্যাগ :