মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতিসত্তার পূর্ণাঙ্গ বিকাশ বঙ্গবন্ধুর হাত ধরে হয়েছে: আইজিপি


প্রকাশের সময় :২৭ আগস্ট, ২০২২ ১২:০১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, জাতিসত্তার পূর্ণাঙ্গ বিকাশ বঙ্গবন্ধুর হাত ধরে হয়েছে। যখন এই বিকাশের শুরু তখনই একশ্রেণীর মানুষ তাকে নিষ্ঠুরভাবে হত্যা করেছে। এর ফলে যত সহস্ত্র বছর এই জাতি তার অস্তিত্ব নিয়ে টিকে থাকবে তত বছর এই শোক বাঙালিকে বহন করতে হবে।

রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স অডিটোরিয়ামে বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে পুলিশ প্রধান এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, এই জাতিকে বঙ্গবন্ধুর চেতনায় সামনে এগিয়ে নেয়ার জন্য পুলিশকে সদা জাগ্রত থাকতে হবে। এর মাধ্যমে একটি ক্ষুধা দারিদ্র মুক্ত আত্মমর্যাদাশীল জাতি হিসেবে পরিণত হয়ে বঙ্গবন্ধুর দর্শন বাস্তবায়নে সক্ষম হবো।

পুলিশ প্রধান বলেন, কয়েকটি বিশেষ অপরাধের সঙ্গে জড়িতদের বাদ রেখে বঙ্গবন্ধু রাজাকারদের ক্ষমা করে দিয়েছিলেন। ’৭০ এর নির্বাচনে যে ২৮ শতাংশ মানুষ বঙ্গবন্ধুকে ভোট দেয়নি তাদের সংখ্যা বর্তমানে ৩৫ শতাংশে দাঁড়িয়েছে। আর তারা হচ্ছে সেই জনগোষ্ঠী যারা স্টাবলিসমেন্ট এর সঙ্গে ছিল। এই কারণে তারা ২৪ বছর ধরে অর্থনৈতিক শক্তি জোগাড় করেছিল। আর এই অর্থনৈতিক শক্তি পরবর্তীতে তাদের পরাজয়ের প্রতিশোধ গ্রহণের ক্ষেত্রে ব্যবহৃত হয়েছে। আমাদেরকে অবশ্যই তাদের সম্পর্কে সতর্ক থাকতে হবে।

ট্যাগ :