মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জরুরি বৈঠকে বসেছে নির্বাচন কমিশন


প্রকাশের সময় :১৮ জানুয়ারি, ২০২০ ১২:৪৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তনের জন্য বিভিন্ন মহলে দাবি ওঠার প্রেক্ষাপটে জরুরি বৈঠকে বসেছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার (১৮ জানুয়ারি) বিকেল ৪টার পর নির্বাচন ভবনে বৈঠকটি শুরু হয়। আজ দুপুরের পর ইসির জনসংযোগ শাখা জানায়, নির্বাচন কমিশনারদের ফোন করে বৈঠকে আসার জন্য বলা হয়। এরপর এই বৈঠক শুরু হয়।

সকালে নির্বাচন ভবনে গেলেও দুপুরের দিকে বেরিয়ে যান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ও ইসি রফিকুল ইসলাম। বেরোনোর সময় রফিকুল ইসলাম নির্বাচন ভবনের ফটকে সাংবাদিকদের বলেন, পরিস্থিতি বিবেচনায় কমিশন সিদ্ধান্ত নিলে নির্বাচন পেছাবে।

৩০ জানুয়ারি সরস্বতী পূজার কারণে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণের তারিখ পরিবর্তনের দাবি জানিয়ে আসছে সনাতন ধর্মাবলম্বীরা। এমনকি গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আমরণ অনশনেও বসেছেন শিক্ষার্থীরা।

রাজনৈতিক দলগুলোও এ নিয়ে বক্তব্য দিচ্ছে। ভোট পেছানোর ক্ষেত্রে সরকার বা আওয়ামী লীগের কোনো আপত্তি নেই বলে জানিয়ে দিয়েছেন ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও।

ভোট পেছানোর দাবির বিষয়টি আদালত পর্যন্তও গড়িয়েছে। ভোটগ্রহণ পেছানোর নির্দেশনা চেয়ে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আবেদন করা হয়েছে। যদিও এ আপিলের বিরুদ্ধে লড়াইয়ে কমিশন প্রস্তুত বলে জানিয়েছেন ইসির আইনজীবী ব্যারিস্টার ড. মোহাম্মদ ইয়াসিন খান।

ট্যাগ :