মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণ ও সরকারের সেতুবন্ধ তৈরি করে তথ্য সার্ভিস: তথ্যমন্ত্রী


প্রকাশের সময় :১৫ সেপ্টেম্বর, ২০২২ ৪:৪৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারের তথ্য জনগণের কাছে পৌঁছে দেন তথ্য সার্ভিসের সদস্যরা। আবার জনগণের মতামত সরকারকে দেওয়ার মাধ্যমে তারা জনগণ ও সরকারের সেতুবন্ধ হিসেবে কাজ করে চলেছেন। এ কাজ অত্যন্ত গুরুত্বপূর্ণ, যেখানে দিন পরিবর্তনের সঙ্গে সঙ্গে প্রযুক্তির ব্যবহার প্রয়োজন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে তথ্যভবনে বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও পুণর্মিলনীতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অ্যাসোসিয়েশনের সভাপতি চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক স ম গোলাম কিবরিয়া এতে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন।

তথ্যমন্ত্রী বলেন, তথ্য সার্ভিসের সদস্যরাই রাষ্ট্রের মন্ত্রণালয় ও বিভাগগুলোতে জনসংযোগের দায়িত্ব পালন করেন। যুগের সঙ্গে তালমিলিয়ে প্রযুক্তি ব্যবহারে দক্ষতার কোনো বিকল্প নেই।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো. জসীম উদ্দিন, মহাসচিব প্রণব কুমার ভট্টাচার্য ও বিদায়ী মহাসচিব মুন্সী জালাল উদ্দীন।

ট্যাগ :