মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণের ভোটে বিএনপি ক্ষমতায় যাবে এমন স্বপ্ন তারা কীভাবে দেখে : প্রধানমন্ত্রী


প্রকাশের সময় :২২ ডিসেম্বর, ২০২২ ৩:১৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জনগণের ভোটে বিএনপি ক্ষমতায় যাবে এ স্বপ্ন তারা কীভাবে দেখে, এমন প্রশ্ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় দলের কার্যনির্বাহী সংসদের সভায় দেওয়া বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

২০০৮ সালের অভিযোগহীন নির্বাচনেও বিএনপি যেখানে ৩১টি আসন পেয়েছে, সেখানে বিএনপি জনগণের ভোটে আবার কীভাবে ক্ষমতায় আসবে- দলটির নেতাদের প্রতি এই প্রশ্ন রাখেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২০০১ সালের নির্বাচনও ছিল গভীর চক্রান্ত। জনগণের ভোট আওয়ামী লীগ পেয়েছিল, কিন্তু ক্ষমতায় বসতে পারেনি। বিএনপি-জামায়াতের শাসনামল ছিল জঙ্গিবাদ, সন্ত্রাস ও লুটপাটের। বিএনপির সময় দুর্নীতিই নীতি হয়ে যায়।

জেনারেলের পকেট থেকেই বিএনপির জন্ম হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, মাটি ও মানুষ থেকে এদের জন্ম হয়নি। এরা সবসময় মানুষের ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলে।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনো দাপট দেখিয়ে ক্ষমতা ধরে রাখেনি। আওয়ামী লীগ শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করেছে, কখনও দাপট দেখিয়ে ক্ষমতা ধরে রাখেনি।

ট্যাগ :