মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোনো মঞ্চকেই ছাড় দেওয়া হবে না: নানক!!


প্রকাশের সময় :২৩ ডিসেম্বর, ২০১৯ ৬:১১ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

শিক্ষাপ্রতিষ্ঠানে অস্থিতিশীলতা সৃষ্টি করলে কোনো মঞ্চকেই ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যা জাহাঙ্গীর কবির নানক।

রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলায় আহত ডাকসুর ভিপি নুরুল হক নুরকে দেখতে যান তিনি। এরপর সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন নানক। এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তবে হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেনসি সেন্টারে (যেখানে নুরসহ আহতরা ভর্তি আছেন) ঢুকতে তাদের বাধা দেন শিক্ষার্থীরা। বেশ কিছুক্ষণ চেষ্টার পর নানক ও নাছিম সেখানে প্রবেশ করেন।

আহতদের দেখে হাসপাতাল থেকে বেরিয়ে নানক বলেন, ‘এই ঘটনা শুনেই প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন তাদের দেখার জন্য। ঘটনাটি এত পৈশাচিক, এত বর্বর হয়েছে তা বুঝতে পারিনি। এ কয়দিন আমরা আওয়ামী লীগের কাউন্সিলর নিয়ে ব্যস্ত ছিলাম। আজকে যেটি হয়েছে বা এর আগের কোনো ঘটনায় ঢাবিসহ কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টি সরকার সহ্য করবে না’।

তিনি বলেন, ‘ভিপি নুরসহ ছাত্রদের ওপর যে হামলা হয়েছে এটা রাজনৈতিক কোনো প্রতিহিংসার ব্যাপার নয়। কোনো দুষ্কৃতকারী, কোনো জায়গার বা কারও নির্দেশে ঢাবিকে অশান্ত করার এই প্রচেষ্টা চালাচ্ছে। যে মঞ্চই হোক, যে মঞ্চের নামেই এই গোলযোগ করুক, কাউকেই সরকার রেহাই দেবে না, কাউকেই ছাড় দেওয়া হবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে’।

ট্যাগ :