মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত হলেন জাতীয় পার্টির মহাসচিব বাবলু! দোয়া কামনা


প্রকাশের সময় :৭ সেপ্টেম্বর, ২০২১ ৬:২৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে গত দুয়েকদিন ধরে তিনি জ্বর ও সর্দিতে ভুগছিলেন।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য নিশ্চিত করে বলেন, জাপা মহাসচিব ধানম‌ন্ডির ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতা‌লে ভ‌র্তি রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন তার শারীরিক অবস্থা ভালো আছে।

জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুস্থতা কামনায় তার শুভাকাঙ্ক্ষী ও দেশবাসী সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন তার ছোট ভাই মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির জৈষ্ঠ ছেলে জুবায়ের হাসান চৌধুরী। তিনি এক বার্তায় তার চাচার করোনা সংক্রমণ থেকে মুক্তি ও সুস্থতার জন্য সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

এছাড়াও জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের সহ জাপা ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দরা।

ট্যাগ :