মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১০ মে ২০২৪ ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একদিনেই ৩০ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রকাশের সময় :৩ ডিসেম্বর, ২০২২ ৮:৪৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আগামীকাল চট্টগ্রাম আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর পলোগ্রাউন্ড মাঠের জনসভায় এদিন বক্তব্য রাখবেন তিনি। একইদিনে ৩০টি প্রকল্পের উদ্বোধন ও চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। চট্টগ্রাম জেলা প্রশাসন সূত্রে জানা গেছে এসব তথ্য।

উদ্বোধনের অপেক্ষায় থাকা প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- পানিসম্পদ মন্ত্রণালয়ের অধীন তিনটি প্রকল্প, কারিগরী ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অধীন ছয়টি, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অধীনে ১৪টি, স্বাস্থ্যসেবা বিভাগের অধীনে দুটি, শিল্প মন্ত্রণালয়ের অধীনে একটি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে একটি, কৃষি মন্ত্রণালয়ের অধীনে একটি, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অধীনে একটি ও চট্টগ্রাম বন্দরের একটি প্রকল্প।

এর আগে একদশক আগে সর্বশেষ ২০১২ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের জনসভায় বক্তব্য রাখেন। তাকে স্বাগত জানাতে ইতোমধ্যে তৈরি হয়েছে নৌকার আদলের বিশাল আকৃতির মঞ্চ। যে মঞ্চ মঞ্চ লম্বায় ১৬০ ফুট। মঞ্চে অন্তত ২০০ লোক বসতে পারবে। এর দুই পাশে ৮০০ বর্গফুটের আরও দুটি মঞ্চ তৈরি করা হয়েছে। এই দুটির একটিতে যেসব প্রকল্প উদ্বোধনের কথা, সেসবের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। অন্যটিতে ভিআইপি অতিথিরা বসবেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায় জানিয়েছেন, মাঠে যারা আসবেন তাদের ওপর কঠোর নজরদারিও রাখা হবে। শহরজুড়ে এরই মধ্যে কঠোর নিরাপত্তাব্যবস্থা নেওয়া হচ্ছে। জনসভাকে ঘিরে গড়ে তোলা হবে তিন স্তরের নিরাপত্তা।

তিনি বলেন, পলোগ্রাউন্ড মাঠের ভেতরে ও বাইরে আমাদের সাড়ে সাত হাজার সদস্য নিরাপত্তার দায়িত্বে থাকবে। স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) পুরো আয়োজন তদারকি করছে। তাদের পরামর্শ মতে, পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ থাকবে। পাশাপাশি সিসি ক্যামেরা ও ড্রোন থাকবে।

ট্যাগ :