মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদের দিনসহ সপ্তাহজুড়ে সারা দেশে বৃষ্টির হওয়ার সম্ভাবনা


প্রকাশের সময় :২৭ জুন, ২০২৩ ৩:৩৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

ঢাকাসহ দেশের ৮ বিভাগেই আগামী ২৪ ঘন্টায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তর। এছাড়া সপ্তাহজুড়ে এই বৃষ্টি অব্যাহত থাকতে পারে।

সোমবার (২৬ জুন) সন্ধ্যা ৬ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার পূর্বাভাসে আবহাওয়াবিদ মোঃ ওমর ফারুক জানিয়েছেন, মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যা ৬ টা পর্যন্ত খুলনা, বরিশাল, চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা ময়মনসিংহ ও সিলেট বিভাগের বেশিরভাগ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেইসাথে কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে। এছাড়া আগামী ২ দিনে বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে এবং আগামী ৫ দিনে বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকবে।

পাশাপাশি আসন্ন ঈদুল আজহায় ঢাকা ও আশপাশের জেলাগুলোতে বৃষ্টি থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সোমবার (২৬ জুন) আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়। আবহাওয়াবিদ মো. ওমর ফারুক বলেন, ঈদের দিন দেশের মধ্যাঞ্চলে বৃষ্টিপাত একটু বেশি থাকবে। অন্যদিকে দেশের উত্তর ও দক্ষিণাঞ্চলে কিছুটা কম থাকবে বৃষ্টি।

তিনি বলেন, ঈদের দিন ঢাকা, ময়মনসিংহ, ফরিদপুর, কুমিল্লা অঞ্চলে বৃষ্টিপাত বেশি থাকতে পারে। এ ছাড়া উপকূলীয় তিনটি বিভাগ বরিশাল, খুলনা ও চট্টগ্রাম রয়েছে, সেখানে এবং উত্তরের রংপুর ও রাজশাহী বিভাগে বৃষ্টি প্রবণতা কম থাকতে পারে। ঈদের দিন ঢাকায় রোদ থাকার সম্ভাবনা কম। এদিন ঢাকার আকাশ বৃষ্টির সঙ্গে মেঘলা থাকবে বলেও জানান আবহাওয়াবিদ মো. ওমর ফারুক।

ট্যাগ :