মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপনারা কি রেলকে গ্রাস করতে চান: রেল কর্মকর্তাদের হাইকোর্ট


প্রকাশের সময় :২১ জুলাই, ২০২২ ৮:২৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ট্রেনের টিকিট কালোবাজারি ও ছাদে যাত্রী পরিবহনসহ রেলখাতে বিদ্যমান অব্যবস্থাপনা নিয়ে রেলওয়ে কর্মকর্তাদের প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন হাইকোর্ট।

রেল কর্মকর্তাদের উদ্দেশে প্রশ্ন তোলে আদালত বলেছেন, আপনারা কি রেলকে গ্রাস করতে চাইছেন? রেলে এত অব্যবস্থাপনা কেন থাকবে? কেন টিকিট কালোবাজারি হবে? কেন মানুষ ট্রেনের ছাদে যাবে? রেলের এ অবস্থা চলতে পারে না।

বৃহস্পতিবার (২১ জুলাই) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ মন্তব্য করেন।

রেলখাতের অব্যবস্থাপনা ও যাত্রী হয়রানির প্রতিবাদে কমলাপুর রেলস্টেশনে টানা দুই সপ্তাহ ধরে অবস্থান নেওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. মহিউদ্দিন হাওলাদার ওরফে রনির অভিযোগ বিষয়ে গঠিত তদন্ত কমিটির তথ্য জানাতে আদালতে আসা রেলওয়ে কর্তৃপক্ষের প্রতি এসব প্রশ্ন তোলেন হাইকোর্ট।

এসময় আদালতে উপস্থিত রেলের তিন কর্মকর্তার উদ্দেশে আদালত বলেন, রেলে এত অব্যবস্থাপনা কেন থাকবে? কেন টিকিট কালোবাজারি হবে? কেন মানুষ ট্রেনের ছাদে যাবে? আপনারা কি রেলকে গ্রাস করতে চাইছেন? এ অবস্থা চলতে পারে না।

রেল কর্মকর্তাদের আদালত বলেন, রেল আমাদের জাতীয় সম্পদ। সে সম্পদ রক্ষার দায়িত্ব আপনাদের। কিন্তু আপনারা সঠিকভাবে দায়িত্ব পালন করছেন না। মানুষ জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে ওঠে। ট্রেন থেকে পড়ে তো দুর্ঘটনাও হতে পারে। আপনারা নিশ্চিন্তে ঘুমান। এটা হতে পারে না। আপনারা সঠিকভাবে দায়িত্ব পালন করুন।

রেলখাতের অব্যবস্থাপনা ও যাত্রী হয়রানির প্রতিবাদে কমলাপুর রেলস্টেশনে টানা দুই সপ্তাহ ধরে অবস্থান নেওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. মহিউদ্দিন হাওলাদার ওরফে রনির অভিযোগ তদন্তে কমিটি গঠন করা হয়েছে বলে আদালতকে জানাতে এলে রেলওয়ে কর্তৃপক্ষের প্রতি এমন মন্তব্য করেন আদালত।

ট্যাগ :