মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘অল দ্যা প্রাইম মিনিস্টার’স ম্যান’-এ সরকারের দুর্নীতির কোনো প্রমাণ নেই: দুদক চেয়ারম্যান


প্রকাশের সময় :৮ ফেব্রুয়ারি, ২০২১ ৫:১৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

সম্প্রতি আলজাজিরায় প্রচারিত ‘অল দ্যা প্রাইম মিনিস্টার’স ম্যান’ তথ্যচিত্রে সরকারের দুর্নীতির কোনো তথ্য প্রমাণ নেই বলে মন্তব্য করেছেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

আজ সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এমনটা বলেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ। দুদক চেয়ারম্যান জানান, তিনি তথ্যচিত্রটি পুরোটা দেখেছেন, কিন্তু সেখানে দুর্নীতির কোন প্রমাণ পাননি।

এসময় তিনি বলেন, আল জাজিরায় প্রচারিত প্রতিবেদনে কোন দুর্নীতি আছে কি না ভেবে দেখতে হবে। দেশে যদি মুখের ভাষায় সব হত তাহলে কত কিছুই হত। কত টাকা কে কাকে দিয়েছে তার কোন প্রমাণ নেই। আল জাজিরার রিপোর্ট দেখেছি।

তিনি আরও বলেন, রিপোর্টকে কেন্দ্র করে সকল প্রমাণাদি দুদক দেখবে। কারও মুখের কথায় দুদক বিশ্বাস করবে না। এই মিডিয়াগুলো কোন না কোন ফান্ডিংয়ে চলে, দেশেও তাই। ইনভেসটিগেটিভ রিপোর্ট সাবসটেনশিয়াল হতে হয়। এসময়, আল জাজিরার প্রতিবেদনের এভিডেন্স থাকলে তা দুদকে জমা দেয়ার অনুরোধ করেন চেয়ারম্যান।

ট্যাগ :