মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৭ এবং ১৮ই মে ওএমএস এর চাল বিতরণ করা হবে চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে


প্রকাশের সময় :১৬ মে, ২০২০ ১:৩১ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

আগামী ১৭ এবং ১৮ই মে রবিবার এবং সোমবার এই দুইদিন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে সকাল ১০ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক বরাদ্দকৃত ওএমএস এর চাল বিতরণ করা হবে। ইতিমধ্যো যারা ওএমএস এর কার্ড পেয়েছেন শুধুমাত্র তারাই কার্ড প্রতি ২০ কেজি চাল পাবেন। প্রতি কেজি চালের মুল্য ১০ (দশ টাকা) হিসাবে পরিশোধ করতে হবে যা সরকার কতৃক নির্ধারিত। ওএমএস কার্ড যার নামে বরাদ্দ হয়েছে ঐ ব্যক্তিকে সরাসরি আসতে হবে। দুই দিনে মোট ৪৮০ জনকে দেওয়া হবে। প্রতি মাসে দুইবার দেওয়া হবে।
চাল বিতরণের স্হান : খান সাহেব সিটি কর্পোরেশন বালিকা বিদ্যালয়, ২৩ নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড।

গতকাল বিকালে এক বিজ্ঞপ্তিতে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ এসব কথা জানান।

তিনি আরও জানান, ইতিমধ্যে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের যারা মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্ডের জন্য আবেদন করেছেন, তারা কার্ডের ফরম পুরন করার সময় যে মোবাইল নাম্বারটি দিয়েছেন সে নাম্বার টি সরকারের নির্দেশে বাংলাদেশ ব্যাংক দায়িত্ব নিয়েছে আপনার নাম্বার টি বিকাশ বা নগদে অথবা মোবাইল ব্যাংকিং করার জন্য এবং এর মাধ্যমে আপনার কাছে মাননীয় প্রধানমন্ত্রীর প্রেরিত টাকা জমা হবে । এখন আপনাদের শুধু মোবাইলে ম্যাসেজ অপশনে গিয়ে ম্যাসেজ চেক করতে হবে। আপনি ফরমে যে নাম্বার দিয়েছেন কোন কারনে নাম্বারটি অান এক্টিভ থাকলে দয়া করে নাম্বারটি এক্টিভ করে রাখেন । কারণ এই নাম্বারে আপনার টাকা জমা হবে। এই বিষয়ে কারো সহযোগিতার দরকার নাই শুধু মোবাইলে ম্যাসেজ চেক করুন। মোবাইল এক্টিব থাকলে আপনার একাউন্টে ২৫০০ টাকা জমা হবে। বিষয়টি সকলকে অবহিত করার জন্য অনুরোধও করেছেন কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

ট্যাগ :