মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৫ আগস্টের নেপথ্যের কারিগররা আজও ষড়যন্ত্র করে যাচ্ছে: শিক্ষা উপমন্ত্রী নওফেল


প্রকাশের সময় :১৬ আগস্ট, ২০২১ ৬:১৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

১৫ আগস্টের নেপথ্যের কারিগররা আজও ষড়যন্ত্র করে যাচ্ছে: শিক্ষা উপমন্ত্রী
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরা ইতিহাসে অত্যন্ত ঘৃণিত। এর সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যারা যুক্ত তারা ইতিহাসের নিকৃষ্ঠতম খলনায়ক। ১৫ আগস্টের নেপথ্যের কারিগররা আজও থেমে নেই। তারা এখনও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

আজ রোববার চট্টগ্রাম নগরীর দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয়ের সামনে শ্রমিক লীগের উদ্যোগে জাতির পিতার ৪৬তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, শ্রমিক লীগ বঙ্গবন্ধুর একটি প্রাণপ্রিয় সংগঠন। ৬ দফা আন্দোলনে মনু মিয়া রক্ত দিয়েছেন। এ রক্তধারা থেকেই শ্রমিক লীগ শ্রমজীবী মানুষের মুক্তির বার্তা বয়ে এনেছে।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমার বাবা (এবিএম মহিউদ্দিন চৌধুরী) আমৃত্যু শ্রমিকদের জন্য নিবেদিত ছিলেন। মহানগর জাতীয় শ্রমিক লীগ তারই হাতে গড়া। শ্রমিক লীগের নেতৃত্বে যারা রয়েছেন, তাদের অসহায়-নিপীড়িত শ্রমিকদের স্বার্থরক্ষায় কাজ করে যেতে হবে। শ্রমিক সাম্যের মন্ত্রে এবং সুষম বণ্টনে লড়াই করুন। এই লড়াই ধ্বংসাত্মক নয়, সৃষ্টি সুখের উল্লাসে।

শ্রমিকনেতা মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, লায়লা আক্তার এটলী, আকবর হোসেন, মো. সাইফুল ইসলাম, মো. মোজাম্মেল হোসেন, আব্দুল খালেক, আশরাফুল ইসলাম, নুরুল আবছার।

ট্যাগ :